,

রাজাপুর মার্সেল পন্য কিনে ভাগ্য ফিরল অটো চালক ইলিয়াছের

মো.অহিদ সাইফুল,ঝালকাঠির রাজাপুরে মার্সেল পন্য কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে এক লক্ষ টাকার ক্যাশ ভাউচার জিতেনিল উপজেলার সাংগড় গ্রামের অটোরিস্কা চালক মো:ইলিয়াছ হোসেন বাবু।

ইলিয়াছ হোসেন বাবু গত ০৪ ই ডিসেম্বর উপজেলা সদরের বাদুরতলা মোড় সংলগ্ন মো:তরিকুল ইসলাম তারেক’র প্রতিষ্ঠান মেসার্স তানিসা ইলেকট্রোনিক্স থেকে মার্সেল ব্রান্ডের ৮সি.এফ.টি ১.বি.৬ মডেলের একটি রেফ্রিজারেটর (যার মূল্য ১৭.৫০০ টাকা) কিনে লক্ষ টাকার ক্যাশ ভাউচার জিতেনিল।

৫ ই ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় উপজেলা সদরের বাদুরতলা মোড় সংলগ্ন মো:তরিকুল ইসলাম তারেক’র প্রতিষ্ঠান মেসার্স তানিসা ইলেকট্রোনিক্স এ আনুষ্ঠানিক ভাবে এ এস পি সার্কেল (রাজাপুর-কাঠাঁলিয়া) মোজাম্বেল হোসেন রেজা , উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল , মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু , রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃর্ধা মজিবর , মুক্তিযোদ্ধা মো:নূরুল ইসলাম খলিফা , সাবেক অধ্যক্ষ শাহজাহান মোল্লাা , প্রতিষ্ঠানের মালিক তরিকুল ইসলাম তারেক তার ছোট ভাই মো.তাওহিদুল ইসলাম, যুবলীগ নেতা মো:জামাল হোসেন মৃর্ধা , শাহিন মাতুব্বরসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত থেকে লক্ষ টাকার ক্যাশ ভাউচার মো:ইলিয়াছ হোসেনের হাতে তুলে দেন।

এ বিষয়ে মেসার্স তানিসা ইলেকট্রোনিক্স’র মালিক মো:তরিকুল ইসলাম তারেক জানায়,পহেলা অক্টোবর থেকে ৩০শে ডিসেম্বর পর্যন্ত মার্সেল ব্রান্ড কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে এক লক্ষ টাকার ক্যাশ ভাউচার জিতে নেয়ার অফার চলিতেছে। আমি এক যুগ ধরে ইলেকট্রোনিক্স’র ব্যাবসা পরিচলনা করে আসতেছি। মো:ইলিয়াছ হোসেন ভাগ্যবান ব্যাক্তি , আমি অটোরিস্কা চালক ইলিয়াছ হোসেনের হাতে এক লক্ষ টাকা মুল্যের সমপরিমান মার্সেল ব্রান্ডের পন্য তুলে দিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

ভাগ্যবান ব্যাক্তি ইলিয়াছ হোসেন বলেন, লক্ষ টাকার পুরস্কার পেয়ে আমি আকাশ ছোয়া খুশি অনুভব করছি এবং নিজেকে সত্যিই ভাগ্যবান মনে করছি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com