,

৩৬ ঘণ্টা পর নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ ৩৬ ঘণ্টা পর নিখোঁজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী খালিদ হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে খুলনার রূপসা উপজেলার আইজঘাতি ইউনিয়নের সেনহাতি বাজারসংলগ্ন ভৈরব নদের ফেরিঘাটের পন্টুনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে রূপসা নদী পার হতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন খালিদ। তিনি ঢাবির ফার্মেসি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

এ ব্যাপারে রুপসা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সকাল ৯টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। পরে বেলা ১২টার দিকে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।  এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলেও জানান ওসি।

জানা যায়, শরীয়তপুর জেলার বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খালিদ হাসান তার ছোট ভাই খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহিদ হাসানকে নিয়ে বটিয়াঘাটা উপজেলার বাইনতলা গ্রামের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তারা রূপসা নদী পার হওয়ার সময় একটি ট্রলার পূর্ব রূপসা ঘাট এলাকায় পৌঁছালে ঘাটে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যায় খালিদ। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com