,

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে নিহত ১

মোঃ রাজন আমান,কুষ্টিয়া জেলা প্রতিনিধি # কুষ্টিয়ার কুমারখালীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ প্রবাসী যুবক রা‌কিবুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি সন্ত্রাসী শাহীন (৩০) নিহত হ‌য়ে‌ছেন। সে কুষ্টিয়া সদর উপজেলার নুরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি ও হাসুয়া উদ্ধার করেছে।

শুক্রবার ভোর রাত ৩টার দিকে উপ‌জেলার কুমারখালী শিলাইদহ কসবা ঘাটে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের ৪ জন সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবী করেছে।

ডিবি পুলিশের ওসি ছাব্বিরুল ইসলাম জানান, শাহীনের তথ্যানুযায়ী তা‌কে নি‌য়ে মামলার অন্য আসামিদের ধর‌তে কুমারখালী শিলাইদহ ঘাটে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে বেশ কিছুক্ষণ ‘বন্দুকযুদ্ধ’ চলে। একপর্যায়ে সংঘর্ষ থেমে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সন্ত্রাসী শাহীনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনা‌রেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।সন্ত্রাসী শাহীন কু‌ষ্টিয়ার কুমারখালীর প্রবাসী রা‌কিবুল হত্যা মামলার আসামি। সে রা‌কিবু‌লকে হত্যার জন্য তার বউ ও ভা‌ইয়ের কাছ থে‌কে নগদ ৫০ হাজার ট‌াকা নি‌য়ে‌ছি‌লেন।

উল্লেখ্য যে, স্ত্রী ও ছোট ভাই‌য়ের পরকীয়ার সম্প‌র্কের জে‌র ধ‌রে গত বৃহস্প‌তিবার ভাড়া‌টিয়া সন্ত্রাসীরা রা‌কিবুল‌কে হত্যা ক‌রে স্থানীয় কালীগঙ্গা নদী‌তে ফে‌লে দেয়। হত্যার ৩ দিন পর র‌বিবার লাশ‌টি নদী‌ থে‌কে পু‌লিশ উদ্ধার ক‌রে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com