,

সিলেটে চলছে জামায়াতের ঢিলেঢালা হরতাল

সিলেটে চলছে জামায়াতের ঢিলেঢালা হরতাল। হরতালে চলাকালে নগরীতে পিকেটিংয়ের দৃশ্য চোখে পড়েনি। তবে, নগরীতে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী সতর্কাবস্থায় রয়েছে। তারা এপিসি দিয়ে নগরীতে টহল দিচ্ছে।

সিলেট জেলা সড়ক পরিবহন ইউনিয়নের পক্ষ থেকে বলা হয়েছে, পরিবহন শ্রমিকরা এই হরতাল প্রত্যাখ্যান করে গাড়ি চালাচ্ছে। বাস-ট্রাকের পাশাপাশি রিকশা-ভ্যান, সিএনজি-অটোরিক্সা স্বাভাবিক গতিতে চলাচল করছে। চলছে ট্রেন। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চলছে স্বাভাবিক ক্লাস। তবে ঢাকাসহ দুরপাল্লার কোচ ছেড়ে যায়নি কোনো কাউন্টার থেকে।

সরেজমিনে সিলেট নগরীতে সিএনজি অটোরিক্সা, রিক্সাসহ অন্যান্য যানবাহন চলাচল করতে দেখা গেছে। সকাল ১১ টার পর থেকে কিছু কিছু দোকান পাট খুলতে শুরু করেছে।

এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, হরতালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে, নগরীতে পুলিশী টহল বৃদ্ধি করা হয়েছে।

জামায়াতের আমির, নায়েবে আমির ও সেক্রেটারি জেনারেলসহ দলীয় নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে হরতালের ডাক দেয় জামায়াতে ইসলামী। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ হরতালের কথা জানানো হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com