,

নোয়াখালীতে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে নোয়াখালীর মাইজদীতে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন কমপক্ষে অর্ধশতাধিক। আজ বুধবার বেলা ১১টার দিকে অনেকটা পুলিশি বেরিকেটর মধ্য দিয়ে নোয়াখালীর জেলা শহর রশিদ কলোনী থেকে বিক্ষোভ মিছিল শুরু হলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় জেলা যুবদল সভাপতি মাহবুল আলম আলো ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসীম উদ্দিনসহ বিএনপির তিন নেতাকর্মীকে আটক করে পুলিশ। জানা যায়, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সকাল ১০টায় জেলা শহরের রশিদ কলোনী এলাকায় বিএনপির ভাইচ চেয়ারম্যান মো. শাহজাহানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এসময় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্টগানের কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মিছিল করতে নিষেধ করা হয়েছে। যেহেতু তারা পুলিশের বাধাঁ উপেক্ষা করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তখন পুলিশ এ্যাকাশানে যায়। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়। তিনি জানান গাড়ীভাংচুরে ঘটনা পুলিশবাদি হয়ে মামলা করবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com