,

‘ভালুকা ক্লিন’ কর্মসূচীর শুভ উদ্ভোধন

সফিউল্লাহ আনসারী, ময়মনসিংহ # “পরিচ্ছন্ন ভালুকা আমাদের অঙ্গিকার” এই স্লোগানকে সামনে রেখে সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন “অভ্যুদয়” এর আয়োজনে “ভালুকা ক্লিন” কর্মসূচির শুভ সুচনা করা হয়েছে। শনিবার (৭অক্টোবর) সকালে স্থানীয় স্মৃতিসৌধ চত্ত্বরে অভ্যুদয়ের সভাপতি আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে পৌর মেয়র ডাঃ এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম কর্মসূচীর শুভ উদ্ধোধন ঘোষনা করেন।

সংগঠনের সাধারন সম্পাদক ডাঃ মো. রেজাউল করিম অপুর সঞ্চালনায় “পরিবেশ পরিস্কার ও পরিচ্ছন্ন রাখবো সুস্থ্য থাকবো” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম মোস্তফা, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন অভ্যুদয়ের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মামুন-অর-রশিদ পিপিএম, সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল আহসান টিপু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মলয় কুমার মানিক নন্দী প্রমুখ।

বক্তাগণ মাদক মুক্ত ভালুকা গঠনের জন্য সংগঠনটিকে উদ্যোগ নিতে আহবান জানান এবং তারা সকল প্রকার সহযোগীতার করা আশ^াস দেন। কর্মসুচিতে সংহতি জানিয়ে অংশ গ্রহন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ভালুকা বন্ধু ঐক্য ক্লাব। এ সময় অন্যন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন উপজেলা আ‘লীগের দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এ্যডভোকেট খোরশেদ আলম, সেবা হাসপাতালের পরিচালক লুৎফর রহমান, প্রমুখ।

এ সময় একটি র‌্যালী বের হয়ে বাজারের বিভিন্ন ময়লার স্তুপ ও ড্রেন পরিস্কার করে কয়েকটি স্থানে ডাস্টবিন স্থাপন করে এবং পৌর সদরকে পরিস্কার পরিচছন্ন রাখা ও নির্ধারিত স্থানে ময়লা রাখার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com