শুক্রবার, ২৫ মে ২০১৮, ১০:৪৭ অপরাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


তাহিরপুরে জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ে প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন

তাহিরপুরে জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ে প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন



তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা # সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ডিগ্রী কলেজ জাতীয়করনের নামে বাদাঘাট বাজারে গত ১৬.০৯.১৭ ইং তারিখে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে উপজেলার সর্বাপেক্ষা প্রাচীন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান জয়নাল আবেদীন কলেজ এবং কলেজে কর্মরত সম্মানিত শিক্ষকদের সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহার এবং সরকার ঘোষিত নীতিমালার আলোকে জয়নাল আবেদীন কলেজ কে জাতীয়করণের দাবিতে সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে তাহিরপুর সদর পুর্ব বাজারে জয়নাল আবেদীন কলেজের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের প্রভাষক মোঃ আব্দুল বাতেন।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, বিশেষ অথিতির বক্তব্য রাখেন, উপজেলা পুজা উদযাপন পরিষদ আহবায়ক সুভাষ পুরকায়স্থ, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি এমদাদুল হুদা, তরুণ সমাজ সেবক আতিকুর রহমান আতিক, উপজেলা আওয়ামীলীগ কৃষি ও সমবায় সম্পাদক খেলু মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি এমদাদ নুর, মানবাধিকার সংস্থা সভাপতি হুসাইন শরিফ বিপ্লব, ইউপি সদস্য হুমায়ুন কবির, উপজেলা মৎস্যজীবীলীগ সাধারন সম্পাদক আজিজুল হক, দক্ষিন বড়দল ইউনিয়ন সাবেক যুবলীগ সভাপতি আজহারুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের সহকারি অধ্যাপক মোঃ নুরুজ আলী। এ সময় উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক সুদিন চন্দ্র পাল, হরি নারায়ন বিশ্বাস, নজরুল ইসলাম, মোঃ হায়দার আলী, মোঃ জহির উদ্দিন, মোঃ মোশারফ হোসেন প্রমুখ। প্রতিবাদ সমাবেশে বক্তারা গত ১৬.০৯.১৭ ইং তারিখে বাদাঘাট বাজারে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশ থেকে উপজেলার সর্বাপেক্ষা প্রাচীন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান জয়নাল আবেদীন কলেজ এবং এখানে কর্মরত শিক্ষকদের সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহার এবং সরকার ঘোষিত নীতিমালার আলোকে জয়নাল আবেদীন কলেজ জাতীয়করণের জন্য জোর দাবি জানান।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com