,

তাহিরপুরে হাত-পা মুখ বাধা অবস্থায় নব-বিবাহিত যুবকের লাশ উদ্ধার

তাহিরপুর (সুনামগঞ্জ)প্রতিনিধি # সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মুখ,হাত,পা রশি দিয়ে বাধা নব-বিবাহিত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম সোয়েব মিয়া (৩১)। তিনি উপজেলার বালিজুড়ী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শুক্কুর মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,গত রবিবার উপজেলার বালিজুড়ী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের সোয়েব মিয়ার সাথে একেই গ্রামের আব্দুর নূরের মেয়ের সঙ্গে জাকঁজমকপূর্ন অনুষ্টানের মধ্যে দিয়ে বিবাহ সম্পন্ন হয়।

সোমবার ছিল বৌ-ভাত ও বাসর রাত। মঙ্গলবার সকালে পরিবারের লোকজন সোয়েব কে বাড়িতে দেখতে না পয়ে খোজাঁ খুজিঁ শুরু করে। এক প্রর্যায়ে বাড়ির পিছনে মরা নদীর ঘাটে সেন্ডেল দেখতে পায় লোকজন। এঘটনায় সন্দেহবসত নদীতে জাল ফেলে খুজঁতে থাকে সবাই এক প্রর্যায়ে সকাল সাড়ে দশ টায় সোয়েবের লাশ জালে উঠে আসে। এসময় তার মুখ,হাত,পা রশি দিয়ে শক্ত করে বাধা ছিল। এঘটনায় নিহতের পরিবার ও এলাকাজুড়ে লোকের ছাঁয়া নেমে আসেছে।

স্থানীয় লোকজন জানান,এই হত্যা কান্ড পূর্ব পরিকল্পিত না হলে এভাবে মুখ,হাত,পা রশি দিয়ে বাধা থাকত না। কেউ না কেউ এই ঘটনাটি ঘটিয়েছে আমারা এই ঘটনার শুষ্ট তদন্তের মাধ্যমে দোষী ব্যাক্তি কে চিহ্নিত করে কঠিন শাস্তির দাবী জানাই। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করে ময়না তদর্ন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হবে। এটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com