,

ব্রাহ্মণবাড়ীয়ায় এক চাউলের দোকানিকে জড়িমানা

ব্রাহ্মণবাড়িয়া # ব্রাহ্মণবাড়িয়া শহরের অানন্দ বাজার চালপট্রিতে ভ্রাম্যমান আদালত গোপন সংবাদের ভিওিতে বিশেষ অভিযান পরিচালনা করেন। সে সময় মেসার্স শামিম ও ইব্রাহিম এন্টারপ্রাইজ নামক দুইটি চালের গোডানে মজুদ চালের পরিমান পর্যবেক্ষণ করা হয়। লাইসেন্স পরিমাণের চেয়ে বেশি মজুদ চাল রাখার দায়ে মেসার্স ইব্রাহিম ট্রেডাস কে দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান অাদালত। শনিবার বিকালে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড.শাহানুর অালম এই অভিযান পরিচালনা করেন।

অতিরিক্ত ম্যাজিস্ট্রেট ড. শাহানুর অালম জানান, অবৈধভাবে চাউল মজুদ রাখার কারনে দেশে কৃত্রিম সংকট দেখা দিতে পারে। তাই গোপন সংবাদের ভিত্তিতে অামরা শহরের কয়েকটি দোকানে অভিযান চালায়। এর মধ্যে মেসার্স ইব্রাহিম মিয়া চাউলে দোকানে মজুদ নিয়ে সন্দেহ হয়। যে পরিমান চাউল থাকার কথা এর চেয়ে বেশী মজুদ করে রেখেছেন তিনি। চাউলের সঠিক হিসাব না দেত্তয়াতে প্রাথমিক ভাবে সর্তকতামূলক তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অামাদের এই অভিযান ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

অভিযানে চলাকালে আরো উপস্হিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, নিবার্হী ম্যাজিস্ট্রেট মো.মাসুদ, জেলা খাদ্য পরিদর্শক হাফসা হাই, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সারাদেশে কিছু অবৈধ মজুতদার একটি সিন্ডিকেট মার্ধ্যমে বেশ কয়েকদিন যাবৎত চালের বাজার কৃএিম সংকট তৈরী করে রেখেছেন বলে নানা ভাবে অভিযোগ উঠছে আর এতে প্রতিনিয়ত প্রতিকেজি চাউলে ক্ষেএ বিশেষে ৩/৪টাকা করে বাড়ছে। যা সাধারণ মানুষের একেবারেই চলে গিয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com