,

লক্ষ্মীপুরে ছাত্রলীগের হামলায় ছাত্রদল নেতা গুরুত্বর আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে মো. মেহেদী হাসান রাসেল (২৫)নামে এক ছাত্রদল নেতাকে রক্তাক্ত জখম করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে শহরের কলেজ রোড এলাকার আদর্শ সামাদ মোড়ে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়া তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। আহত রাসেল লক্ষ্মীপুর সরকারি কলেজ শাখার ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক ও পৌর শহরের দক্ষিণ মজুপুর গ্রামের শাহিদুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজ শাখার ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও ধর্ম বিষয়ক সম্পাদক মেহদী হাসান রাসেলসহ কয়েকজন নেতাকর্মী সামাদ স্কুলের সামনে একটি চা দোকানে বসে আড্ডা দিচ্ছেন। এ সময় হঠ্যৎ কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহুসীন কবির সাগর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শামীমসহ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী মটোসাইকেল যোগে এসে তুচ্ছ গটনাকে কেন্দ্র করে তাদের ওপর হামলা চালিয়ে ছাত্রদল নেতা রাসেলকে বেদম মারধর করে। এতে রাসেল মারাত্মক জখম হন। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো.আনোয়ার হোসেন বলেন, মেহদী হাসান রাসেলের মাথা ও মুখের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুন জানান, কলেজ শাখার ছাত্রদলের নেতাকর্মীরা সন্ধ্যা শহরের সামাদ স্কুলের সামনে বসে আড্ডা দিচ্ছে। এ সময় হঠ্যৎ ছাত্রলীগের নেতাকর্মীরা এসে তাদের ওপর অতর্কিত ভাবে হামলা চালা। এসময় রাসেল রক্তাক্ত জখম হন।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, মারামারি ঘটনা শুনেছি তবে কি কারনে হয়েছে বিষয়টি আমার জানা নেই। লক্ষ্মীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন মারামারির সত্যতা নিশ্চিত করে বলেন। এবিষয় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com