,

অনার্সে বাংলাদেশে ১ম স্থান অর্জনকারী কাউখালীর ইবরাহীম খলিলকে সংবর্ধনা

কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের নাঙ্গুলী নেছারিয়া ফাজিল মাদরাসার প্রাক্তন গোল্ডেন এ প্লাসধারী কৃতি ছাত্র মুহা. ইবরাহীম খলিল ইসলামি বিশ^বিদ্যালয়, কুষ্টিয়ার অধীনে দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসা থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষে অনার্স আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগে ৪র্থ বর্ষের পরীক্ষায় অংশগ্রহণ করে এ প্লাস পেয়ে সিজিপিএ তে সর্বোচ্চ পয়েন্ট লাভ করে সারা দেশে প্রথম স্থান অধিকার করায় নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসার পক্ষ থেকে শুক্রবার সকালে সংবর্ধনা দেয়া হয়েছে। অনুষ্ঠানে মাদরাসার গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষক, ছাত্র ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মাদরাসা অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিন। তিনি তার বক্তব্যে বলেন, ইতোপূর্বে এ নাঙ্গুলী মাদরাসাটি জেলা ও উপজেলা পর্যায়ে একাধিকবার শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের স্বীকৃতি পেয়েছে । দলীয় রাজনীতিমুক্ত পরিবেশ, গুণীজনদের পরামর্শ, শিক্ষকদের কর্তব্যনিষ্ঠা ও আল্লাহর অশেষ রহমত এ প্রতিষ্ঠানের সাফল্যের মূল ভিত্তি। ইবরাহীম খলিল এ মাদরাসা থেকেই পঞ্চমে বৃত্তি, দাখিল, আলিমে গোল্ডেন এ প্লাসসহ ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। আমি চাই এ মাদরাসার প্রতিটি ছাত্র এক একজন ইবরাহীম খলিল হোক। অনুষ্ঠানের সংবর্ধিত ছাত্র মুহা. ইবরাহীম খলিল বলেন, একজন ছাত্র তার আদব,আমল, চরিত্র ঠিক রেখে এ প্রতিষ্ঠানের নিয়ম-কানুন অনুসরণ করলে প্রতিটি ছাত্রের জন্য দেশের সেরা মেধাবীদের অন্তর্ভূক্ত হওয়া সম্ভব।

পিতা-মাতা, শিক্ষকমন্ডলীর দোয়া ও সর্বপরি আল্লাহর অশেষ করুনা এ সাফল্যের ভিত্তি। স্বাগত বক্তব্যে আরবি প্রভাষক মাওলানা আবুল হাসান নাছরুল্লাহ বলেন, ইবরাহীম খলিল এ প্রতিষ্ঠানের একটি মডেল। প্রতিটি ছাত্রের উচিত তাকে অনুসরণ করা। এছাড়া অত্র প্রতিষ্ঠানের ইংরেজি প্রভাষক জনাব আব্দুল হান্নান, বিপিএড শিক্ষক জনাব ইখতিয়ার উদ্দিন ও দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা মুহা. মোয়াজ্জম হোসাইন সিদ্দীকি প্রমুখ বক্তব্য দেন। পরিশেষে মীলাদ ও দোয়ার মাধ্যমে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com