,

রামগতিতে প্রধান শিক্ষকের হাতে প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী লাঞ্ছিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী শ্যামল দেবনাথ কে মারধর করার অভিযোগ উঠেছে একই উপজেলার বিবির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমানের বিরুদ্ধে। এ ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থার প্রস্তুতি চলছে বলে জানেিয়ছেন প্রাথামিক শিক্ষা অফিসার। বুধবার (১৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঞ্চিত করেছেন বলে অভিযোগ করেন শ্যামল দেবনাথ। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রধান শিক্ষক বলেন, বিবির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান দলীয় প্রভাব বিস্তার করেন।

রামগতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী শ্যামল দেবনাথ বলেন, সোনালী ব্যাংকের সামনে প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান আমাকে ডাক দেন এবং বলেন ছাত্রছাত্রীদের নাম সংশোধন করার কথা। দাপ্তরিক কাজে তাড়া থাকায় আমি উনাকে অফিসে আসার জন্য বললে তিনি আমাকে গালমন্দ করেন। পরবর্তীতে তিনি অফিসে আসলে, কেন তিনি আমাকে গালমন্দ করলেন জানতে চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে মারধর করে। আমি এর সঠিক তদন্তের মাধ্যমে সুবিচার চাই।

বিবির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান বলেন, আমি প্রাথমিক শিক্ষক সমিতির নেতা, আমার কাজ তাড়াতাড়ি করে না দেওয়ার গালমন্দ করেছি। তবে সব ঠিক হয়ে গেছে সমস্যা নেই। উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাউছার আহম্মেদ বলেন, তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা তা সমাধান করেছি। রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আজগর আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন দ্রত এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com