,

আগৈলঝাড়ায় ডিগ্রী পরীক্ষায় বহিস্কার করায় প্রভাষককে হত্যার হুমকি

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) # বরিশালের আগৈলঝাড়ায় ডিগ্রী পরীক্ষায় নকল করা অভিযোগে এক ছাত্রকে বহিস্কার করা হয়েছে। নকল ধরার কারণে বহিস্কৃত ছাত্র প্রভাষককে হত্যার হুমকি দেয়ায় কেন্দ্র সচিব থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ওই ছাত্রকে গ্রেফতার করেছে।

অভিযোগ ও কলেজ সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকালে উপজেলা সদরের শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ কেন্দ্রে সরকারী গৌরনদী কলেজের ছাত্র জয় বাড়ৈ দর্শন ৪র্থপত্র পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষা চলাকালীন সময় পরীক্ষার্থী জয় নকল করলে ওই কক্ষের প্রভাষক কামরুজ্জামান আকন নকলসহ খাতা নিয়ে যায়। এতে পরীক্ষার্থী ক্ষিপ্ত হয়ে শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের প্রভাষক কামরুজ্জামান আকনকে গালাগালসহ হত্যার হুমকি দেয়। এ ঘটনা প্রভাষক কেন্দ্র সচিব ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডলকে জানালে তিনি ওই ছাত্রকে বহিস্কারের নির্দেশ দেয়।

পরে পরীক্ষা কেন্দ্র সচিব কমলা রানী মন্ডল বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে এসআই শাহজাহান ওই ছাত্র জয় বাড়ৈকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কেন্দ্র সচিব ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডল সাংবাদিকদের জানান, নকল ধরার কারণে প্রভাষককে গালাগাল ও হত্যার হুমকি দেয়ার ঘটনার সত্যতা স্বীকার করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, আমাকে কলেজ অধ্যক্ষ ঘটনাটি জানিয়েছেন। এব্যাপারে আমি বরিশাল থেকে এসে জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com