,

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় সেবা গ্রিনলাইন পরিবহনের একটি বাসের সঙ্গে সিমেন্টভর্তি একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছে কয়েকজন। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে কাশিয়ানীর বরাসুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর অবস্থায় থাকা কয়েকজনকে ফরিদপুরে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ভোররাতে ঢাকা থেকে পিরোজপুরের নাজিরপুরের দিকে যাচ্ছিল সেবা গ্রিনলাইন পরিবহনের একটি বাস। পথে কাশিয়ানীর বরাসুর এলাকায় বিপরীত দিক থেকে আসা সিমেন্টভর্তি একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই নারীসহ ছয়জন নিহত হয়। আহত হন বেশ কয়েকজন যাত্রী।

কাশিয়ানী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাকারিয়া জানান, দুর্ঘটনায় বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে মহাসড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশের এই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনা কবলিত এলাকায় উদ্ধারকাজে অংশ নিয়েছে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com