,

নন্দীগ্রামে শিক্ষানুরাগী রইচ মাষ্টার আর নেই

জেলা প্রতিবেদক : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার শিক্ষানুরাগী রইচ উদ্দিন মাষ্টার আর নেই। ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ থাকার পর শনিবার দিবাগত রাত ৩ টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না. . . . . রাজেউন) । তার বয়স হয়েছিল ৫৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অশংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বাদোপাড়া হাইস্কুলের সহকারি শিক্ষক পদে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠা করেছেন তারাটিয়া টেকনিক্যাল কলেজ। জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন তিনি। তারাটিয়া জামেয়া আরাবিয়া মাদ্রাসারও একজন উপদেষ্টা ছিলেন।

রোববার বাদযোহর তারাটিয়া জামেয়া আরাবিয়া মাদ্রাসা চত্তরে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। রইচ মাষ্টারের মৃত্যুর খবর পেয়ে নন্দীগ্রাম উপজেলার তারাটিয়া পশ্চিমপাড়া গ্রামে ছুটে যান বগুড়া-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও ১৪ দলের কেন্দ্রীয় নেতা রেজাউল করিম তানসেন এমপি। এসময় এড. মতিউর রহমান তানসেন, উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা যুবলীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান, মাদ্রাসা সুপার আলহাজ্ব আফজাল হোসেন সহ ১৪ দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মরহুম রইচ উদ্দিন মাষ্টার ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। বগুড়ার ইনডিপেন্ডেন্ট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন সহকর্মী বাদোপাড়া হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক রেজাউল হক, শিক্ষক হান্নান শাহরিয়ার, আবু সাইম ও আকতার হোসেন সহ শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থী, গন্যমান্য ব্যক্তিবর্গ। রইচ উদ্দিনের মৃত্যুতে উপজেলা জুড়েই শোকের ছায়া নেমে এসেছে।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com