,

কুষ্টিয়ার কুমারখালীতে হেরোইনসহ মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ রাজন আমান,কুষ্টিয়া জেলা প্রতিনিধি # কু্ষ্টিয়ার কুমারখালীতে মঙ্গলবার সকাল ৭ টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন জোসনা খাতুন নামের এক মহিলা মাদকব্যবসায়ীকে গ্রেফতার করে ।গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ী জোসনা খাতুনকুমারখালীর বাশঁগ্রামের কুখ্যাত মাদক ডিলার হবিবুরের স্ত্রী।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান জানান, কুষ্টিয়ার জেলা প্রশাসকের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় তার বসত ঘর থেকে ৫০ গ্রাম হেরোইনসহ জোসনা খাতুনকে আটক করা হয়।

তিনি আরও জানান কুখ্যাত মাদক ডিলার হবিবর প্রতারণামূলক ভাবে বিভিন্ন সময় বিভিন্ন উপায়েএকাধিক পরিচয় ব্যবহার করে অনেক জায়গায় মাদকের হাট বসায়। তার গ্রামের বাড়ী কুমারখালীর বাশঁগ্রামে একাধিকবার অভিযান করে আলামত উদ্ধারে ব্যর্থ হয় মাদক দ্রব্য কর্মকর্তাগণ । অবশেষে আজ মঙ্গলবার তার শ্বশুর বাড়ীতে তার স্ত্রীর হেফাজতে মাদক রেখে ব্যবসা পরিচালনা করছে এমন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার ৭টার দিকে কুমারখালীর খোর্দ্দ ভালুকা গ্রামে অভিযান করে তার স্ত্রী মোছাঃ জোসনা খাতুনের বসত ঘর হতে ৫০ গ্রাম হেরোইনসহ জোসনা খাতুনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে জেলা মাদক নিয়য়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক (মাদক) জাকির হোসেন বাদী হয়ে আটককৃত জোসনা খাতুন ও হবিবরকে পলাতক আসামী করে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com