,

নড়াইলের সাবেক এমপি আবু সাঈদের ইন্তেকাল

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ নড়াইল-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু সাঈদ আর নেই। সোমবার রাত ১ টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, অধ্যক্ষ আবু সাঈদ সোমবার রাতে খাবার শেষে গ্রামের বাড়ি কালিয়া উপজেলার বারইপাড়া গ্রামে শুয়ে পড়েন। হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের সদস্যরা তাকে রাত সোয়া ১ টার দিকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক আতফাব উদ্দিন রনি তাকে মৃত ঘোষণা করেন। পাঁচ বছর আগে অধ্যক্ষ আবু সাঈদের স্ত্রী ইন্তেকালকরেন। তাদের কোন সন্তান নেই।

অধ্যক্ষ আবু সাঈদ নড়াইল-১ আসনের (নড়াইলের আংশিক ও কালিয়া উপজেলা) জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন।এছাড়া তিনি বিভিন্ন সময় নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান, কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা কৃষক লীগের সভাপতি, খুলনা দৌলতপুর দিবানৈশ কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।বিকেল ৩ টায় বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গার্ড অব অনার শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com