,

ফলোআপ

ভালুকায় বোমা বিষ্ফোরণে জঙ্গি নিহতের ঘটনায় স্ত্রী ও ২শিশুসহ ৭ জন আটক

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বোমা বিষ্ফোরণে এক জঙ্গি নিহতের ঘটনায় নিহতের স্ত্রী ও ২শিশুসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। জানা যায়, (২৭ আগষ্ট) রোববার বিকাল ৫ টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাঁশর গ্রামের আজিম উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া তেলকুপি, নাটোর সদর এলাকার আবুল কালাম প্রামানিকের ছেলে আলম প্রামানিক (৩৮) বোমা বানানোর সময় বোমা বিষ্ফোরিত হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার পর পর তার স্ত্রী পারভীন (২৮) সকলের অলক্ষ্যে দুই শিশু সন্তান ইব্রাহিম (৭) ইছাহাক (৮মাস) কে নিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরে পুলিশ হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চুর সহায়তায় তাদেরকে রাস্তা থেকে আটক করে। এ ঘটনায় বাড়িওয়ালা আজিম উদ্দিন (৪৮), তার স্ত্রী ফাতেমা (৪০), তার ছেলে আসিফ (২৫) ও হাসান (১৫) কে আটক করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সোমবার (২৮আগষ্ট) দুপুর আড়াইটা পর্যন্ত ঢাকা থেকে আসা বোম ডিসপোজাল ইউনিট, পুলিশ, র‌্যাব, পিবিআই, সিআইডি, ফায়ার সার্ভিসসহ আইনশৃঙ্খলা বাহিনীর সকল টিম ঘটনাস্থল ঘিরে রাখে। এ সময় বোমা ডিসপোজাল টিম নিহতের ঘর থেকে উদ্ধার করা ১টি গ্রেনেট, ২টি প্রেসার কুকার বোমা ও বড় ১টি বোমা নিষ্ক্রিয় করতে সক্ষম হয়। নিহতের ঘর থেকে বিপুল পরিমাণ বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ঘটনার বিররণ দিয়ে সাংবাদিকদের জানান-নিহত আলম প্রামাণিক জঙ্গী তৎপরতায় সম্পৃক্ত, সে ভালুকার কাশরে গত ৭দিন আগে এই বাড়ীটি বাড়া নেয়। এ এলাকায় ১০হাজার লোকের অংশ গ্রহনে বড় ঈদের জামাত হয় সেখানে হামলা বা তৈরী বোমা অন্য কোথাও স্থানান্তর করার পরিকল্পনা ছিল বলে ধারনা করা হচ্ছে। ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, নিহত আলম প্রামানিক রাজশাহী নাটোরে মোষ্ট ওয়ান্টেড জঙ্গি নেতা।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com