,

ভালুকায় বোমা বিষ্ফোরণে নিহত এক

আবুল বাশার শেখ, ময়মনসিংহ প্রতিনিধি: ২৭ আগষ্ট রোববার বিকাল অনুমান ৫ টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর গ্রামে আজিম উদ্দীনের বাড়ীর এক ভাড়াটিয়া অজ্ঞাত (৪৫) বোমা বিষ্ফোরিত হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। পুলিশ বাড়ীওয়ালা আজিম উদ্দীনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার বিকাল অনুমান ৫ টার দিকে ওই বাড়ীতে একটি প্রচন্ড বিষ্ফোরণের শব্দ হলে এলাকাবাসী ওই ঘরে গিয়ে অপরিচিত ব্যাক্তিকে মৃত পরে থাকতে দেখে। তার দু,হাতের কব্জি বোমার আঘাতে উড়ে গেছে, শরীরের বিভিন্ন স্থানে বোমার আঘাতে রক্তাক্ত জখম রয়েছে। হাতের নীচে একটি মোবাইল সেট পরে আছে। ঘটনার পর পর নিহত ব্যাক্তির স্ত্রী সকলের অলক্ষ্যে দুই সন্তানকে নিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে গেছে।

আজিম উদ্দীন জানায় ৩ দিন পূর্বে মঙ্গলবার ওই ব্যক্তি কুষ্টিয়ায় বাড়ী বলে স্ত্রী ও দুই সন্তান নিয়ে তার বাড়ী ভাড়া নিলেও সে ওই ব্যাক্তির নাম পরিচয় বলতে পারছেন না। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ জানান, নিহত ব্যাক্তির পরিচয় জানা যায়নি, তবে আলামত দেখে মনে হয় বোমার আঘাতেই তার মৃত্যু হয়েছে, ওই ঘরে আরও বিষ্ফোরক থাকতে পারে তাছাড়া নিহত ব্যাক্তি কোন জঙ্গী সংঘঠনের সদস্য কিনা তা তদন্তে বেড়িয়ে আসবে। পুলিশ বাড়িটিকে ঘিরে রেখেছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com