,

ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার উপজেলার গৌরিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গৌরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নুরুল আমিন শাহিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, আওয়ামী সমবায়লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দৈনিক বাংলা স্কাই পত্রিকার সম্পদাক মো. আমিুনর রহমান সগির।

অন্যানের মধ্যে আরও বক্তব্য দেন, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফায়জুর রশিদ খসরু, কাউখালী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবিএম শাহজাহান, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম,এ রাজ্জাক ফারুক, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন শাহ্ বাবুল, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম স্বপন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট সন্তান প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. নেয়ামুল হোসেন লিটন প্রমুখ।

সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুকে অবিসংবাদিত নেতা উল্লেখ করে বলেন, তাঁর মত নেতাকে যারা হত্যা করেছে তারা দেশ ও মানুষের শত্রু। সকল দন্ডিত হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে অবিলম্বে ফাঁসি কার্যকর করা ছাড়া এ জাতির কংলক মুক্তি নেই। সভা শেষে শেখ মুজিবুর রহমানে রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। শেষে উপস্থিত সকল শিক্ষার্থী ও অভিভাবকের মাঝে তাবারক বিতরন ও স্কুলের এক হাজার শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ করা হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com