,

পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের দাবীতে মৌলভীবাজারে সিলেট বিভীয় সম্মেলন অনুষ্ঠিত।

শেখ মোহাম্মদ তানভীর হোসেন মৌলভীজার থেকে ফিরেঃ বাংলাদেশ পৌর কর্মকর্তা- কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ সকল সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের দাবীতে সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৯ জুলাই) বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন সিলেট বিভাগের উদ্যোগে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশ সিলেট বিভাগের সভাপতি সৈয়দ নকিবুর রহমানের সভাপতিত্বে ও রনধীর রায়ের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার – রাজনগর ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন এমপি।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলিম মোল্লা।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম । বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌর মেয়র মো:ফজলুর রহমান, বিয়ানীবাজার পৌর মেয়র আব্দুস শুকুর, নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাব্বির আহমদ চৌধুরী ।

এ সময় বক্তারা বলেন এক বছরে সিলেট বিভাগে ৯৬১ জন পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন বাবত ২৪ কোটি টাকার প্রয়োজন । যা পৌরসভার অপ্রতুল ফান্ড থেকে পরিশোধ করা যাচ্ছে না। এ পর্যন্ত সিলেট বিভাগের ১৯ টি পৌরসভায় বেতন ভাতা বাবত প্রায় ২২ কোটি টাকা বকেয়া রয়েছে। এছাড়া ২০ জনের পেনশন বাবত ২ কোটি ৩৫ লাখ টাকা বকেয়া রয়েছে।

ফলে অনেকে মানবেতর জীবন যাপন করছেন। তাই অবিলম্বে সিলেট বিভাগ সহ দেশের সকল পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ সকল সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের আহবান জানিয়েছেন বক্তারা। বিভাগীয় সমাবেশে সিলেট বিভাগের বিভিন্ন পৌরসভার মেয়র, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহন করেন।

 

 

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com