সোমবার, ২৩ Jul ২০১৮, ০৯:৪৫ পূর্বাহ্ন

English Version


রায়পুরে ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ, গৃহবধুসহ আহত-২

রায়পুরে ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ, গৃহবধুসহ আহত-২



কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর # লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতি কালে আব্দুল মান্নান রিপন (২৮) নামের এক ডাকাতকে গণপিটুনি নিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার ভোর রাতে উপজেলার উত্তর গাইয়ারচর গ্রামের ক্যাম্পের হাট হিন্দু অধ্যুষিত এলাকার ব্যবসায়ী রিষিকেশ সরকারের বাড়ীতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের বাধা দেওয়ায় তারা গৃহবধু মুক্তা সরকার ও তার স্বামী লক্ষণকে পিটিয়ে গুরুতর আহত করে।

এঘটনায় বিকালে রিষিকেশ সরকার বাদী হয়ে ওই ডাকাতসহ তিন জনের নাম উল্লেখ্য করে ১ লাখ টাকার মালামাল লুটের দাবি করে থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। আটক ডাকাত রিপন ফরিদগঞ্জ উপজেলার আইটপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝিসহ কয়েকজন জানান, মঙ্গরবার রাত ৩ টার দিকে আব্দুল মান্নান রিপনের নের্তৃত্বে ৫-৬ জন ডাকাতদল রিষিকেশ সরকারের বাড়ীতে হানা দেয়। এসময় বাড়ীর লোকজন চিৎকার দিলে গৃহবধু মুক্তা সরকার ও তার স্বামী লক্ষণকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় এলাকাবাসী ডাকাতদের ঘেরাও করে রিপনকে আটক করলেও অন্যরা নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণলংকারসহ এক লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, তিন চোর মিলে রিষিকেশ সরকারের বাড়ীতে চুরি করার ঘটনায় থানা মামলা হয়েছে। আটক রিপনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com