,

রাজাপুর সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি ॥পুলিশ পরিচয়ের অভিযোগ

রাজাপুর প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরে পুলিশ পরিচয়ে সাবেক এক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলার চাড়াখালি গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশের উপ সহকারি পরিদর্শক মোঃ শাহজাহান তালুকদারে বাড়ীতে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকাসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল ও স্বর্ণলংকার লুট করে নেয়।
গৃহকর্তা অবসরপ্রাপ্ত পুলিশের উপ সহকারি পরিদর্শক শাহজাহান তালুকদার জানান,সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় ১০/১২জনের একটি মুখোশধারী ডাকাতদল জানালার গ্রিল কেটে বসতঘরে প্রবেশ করে। এরপর ঘরের ভেতরের দরজা ভেঙে ডাকাতরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে কথা বলতে নিষেধ করে। এসময় গৃহকর্তা শাহজাহানসহ পরিবারের সকলকে আগ্নোঅস্ত্রের মুখে জিম্মি করে তাদের বেঁধে রাখে। এরপর ঘরে থাকা নগদ ৭৯হাজার ৩শত টাকা, ১০ভরি স্বর্ণালংকার,২টি মোবাইল ফোনসহ ঘরের সর্বস্ব লুট করে নিশ্চিন্তে চলে যায়। গৃহ কর্তা আরো জানান, যে আমার পুত্র বধুর রুমে ঢুকে এক ডাকাত তার দলের অন্যদের বলে মুখোশ খুলে ফেল ও তোদেরকে চিনতে পারবেনা। ডাকাতরা পালিয়ে যাওয়ার পরে ওই পরিবারের সদস্যদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লিখিত অভিযোগ ও পেয়েছি। ঘটনা তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহন করা হবে।’

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com