,

রাজাপুরে গৃহবধুকে কুপিয়ে জখম, আহত অবস্থায় স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি।

রাজাপুর প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধুকে কুপিয়ে গুরুতর জখম করেছে স্বামী। রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নে বুধবার সন্ধার পরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় গৃহবধু লাকী আক্তার(২৫)কে রাজাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
লাকী আক্তারের মা জানায়, লাকীর সাথে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার দক্ষিন ভিটাবাড়িয়া গ্রামের মৃত ওয়াজেদ আলী(খোরা)র ছেলে শহিদ হাওলাদারের সাথে সাত বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পর থেকে লাকী আমাদের বাড়ীতেই থাকে। পেশায় কাঠমিস্ত্রি শহিদ হাওলাদারের এটি দ্বিতীয় বিয়ে। তাদের সাত বছরের বিবাহিত জীবনে ইমন(৪) নামের একটি পুত্র সন্তান রয়েছে।
স্থানীয় সুত্র জানায়, তাদের পারিবারিক কলহের কারনে লাকীকে হত্যার উদ্দেশ্যে কয়েক দফায় তার উপর হামলা চালায় স্বামী শহিদ হাওলাদার। কয়েক মাস পূর্বে লাকীকে হত্যার উদ্দেশ্যে তার গলায় ছুরি চালিয়েছে বলেও জানা যায়। শেষ দফায় বুধবার সন্ধ্যার পরে লাকীকে কুপিয়ে গুরুতর আহত করে স্বামী শহিদ। লাকী আক্তার রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে কাতরাতে কাতরাতে এ প্রতিবেদককে জানান বিবাহের পর থেকে শহিদ আমাকে অনেক অত্যাচার করেছে। একটি বারের জন্যও আমাকে শান্তিতে থাকতে দেয়নি। আমাকে মেরে ফেলার জন্য বার বার আমার উপর হামলা চালাচ্ছে। প্রতিবারই আল্লাহপাক আমাকে বাঁচিয়ে রাখছেন।
রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোঃ মাহাবুবুর রহমান জানান, লাকী আক্তারের বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ৫টি আঘাত রয়েছে এবং প্রতিটি খতস্থানে ৬টি করে সেলাই দিতে হয়েছে।
এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস জানান,লিখিত অভিযোগ পেলেই আমরা আইনগত ব্যবস্থা নিব।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com