,

ঝালকাঠিতে ৪০৫ পিচ ইয়াবা বিক্রির ১১ হাজার ৮শ ১০টাকা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠিতে ৪০৫ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির ১১ হাজার ৮শ টাকা ১০টাকাসহ মাদক ব্যবসায়ী গোপাল মালাকার (৩৫)কে গ্রেফতার করছে বরিশাল র‌্যাব-৮। বুধবার বিকাল সাড়ে ৪ টায় বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি কামরুলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শীতলাখোলা মন্দির এলাকা থেকে  ব্যারিকেট দিয়ে পার্শবর্তী ঘরের মধ্য থেকে তাকে গ্রেপ্তার করেছে।
    বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি শহিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গক কয়েকদিন ধরে র‌্যাবের সোর্সরা ক্রেতা সেঝে চিহ্নিত মাদক ব্যবসায়ী গোপাল মালাকারের কাছ থেকে ইয়াবা ক্রয় করে। এ সময় বুধবার সকালে র‌্যাবের অপর এক সোর্স তার প্রায় ২০০ পিচ ইয়াবা দরকার জানিয়ে গোপাল কে এনে দেয়ার জন্য অনুরোধ করলে সে সন্ধ্যায় দিতে পারবে বলে জানায়।
    বিকালে র‌্যাব-৮ এর ডিএডি কামরুল ও ডিএডি শাহীন সহ একটি টিম ঝালকাঠি শহরের শীতলাখোলা মন্দির এলাকা অভিযান চালায়। সেখান থেকে তাকে গ্রেফতার করে দেহতল্লাসী চালালে ৪০৫ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রীর ১১ হাজার ৮শ টাকা ১০টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
   ঝালকাঠি সদর থানার পরিদর্শক (ওসি) মাহে আলম জানান, র‌্যাব তাকে আটক করলেও তাদের জানা নেই। তাকে বিকেল সাড়ে ৬টা পর্যন্ত থানায় সস্থান্তর করেনি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com