,

প্রসঙ্গ রাজাপুর গুচ্ছ গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্যদের প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে সাহায্য প্রদান

মো. অহিদ সাইফুল,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে বাঘড়ী বাঁশতলা গুচ্ছগ্রামে  গত ১লা মে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য দশ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রানতহবিল থেকে সাহায্য প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজাপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে ঝালকাঠি জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ্য পরিবারের সদস্যদের এই সহায়তা প্রদান করেন। এ সময় প্রত্যেক পরিবারকে দুই বান্ডেল টিন, বিশ কেজি চাল ও ছয় হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক। এছাড়াও জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী ক্ষতিগ্রস্থ্য পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন এবং প্রধানমন্ত্রীর ত্রানতহবিল থেকে প্রাপ্ত সাহায্য সামগ্রীর কথা ক্ষতিগ্রস্থ্যদের অবহিত করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল সিকদার, বিআরডিপির চেয়ারম্যান আবুল হাসনাত সুমন সিকদারসহ সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত পহেলা মে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাঘড়ী বাঁশতলা গুচ্ছগ্রামে অগ্নিকান্ডে ১০টি পরিবার সর্বশান্ত হয়ে যায়। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে উপজেলা প্রশাসন ও ক্ষতিগ্রস্থরা জানিয়েছিলেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com