,

রাজাপুর গুচ্ছগ্রামে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে নগত অর্থ বিতরণ

11রাজাপুরে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরন করছে উপজেলা পরিষদ চেয়ারম্যান সহ অন্যান্যরা।

মো.অহিদ সাইফুল,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের ইন্দ্রপাশা আশ্রয়ন প্রকল্পে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ১০ পরিবারের প্রত্যেককে ১০হাজার টাকা করে মোট ১লাখ টাকার চেক বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু ও মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার। এসময় তারা ক্ষতিগ্রস্থদের বসতঘর ঘুরে দেখেন ও তাদের খোঁজ খবর নেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান বলেন, ক্ষতিগ্রস্থদের প্রত্যেককে ১০হাজার টাকা করে দেয়া হয়েছে। তবে তাদের আরো সাহায্যের বিষয়ে ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ আমরা নিচ্ছি। এ বিষয়ে সংসদ সদস্যের সাথের কথা বলা হয়েছে।
উল্লেখ্য, গত ১মে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে আশ্রয়ন প্রকল্পের ১০টি পরিবারের বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে তারা নিস্ব হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে মঠবাড়ি ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার তাদের পাশে দাঁড়ান।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com