,

নলছিটি মায়ের সাথে রাগ করে স্কুল ছাত্রীর আত্মহত্যা!!

মো.অহিদ সাইফুল, ঝালকাঠিঃ ঝালকাঠির নলছিটি উপজেলার ঢাপড় গ্রামে স্কুলে না যাওয়ায় গালমন্দ করায় মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে ৫ম শ্রেণির ছাত্রী উর্মি আক্তার। সোমবার সন্ধ্যায় নলছিটি উপজেলার ঢাপড় গ্রামের নিজ ঘরের আরার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবার সুত্রে জানাগেছে।   
ঘটনার প্রতিবেশীরা তার মরদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত শিশুর নাম উর্মি আক্তার (১৩)। সে ঢাপড় গ্রামের মনির গাজির মেয়ে ও ঢাপর প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী।
উর্মির পিতা মনির বলেন, উর্মি সোমবার স্কুলে না যাওয়ায় তার মা তাকে গালমন্দ করে। বিকেলে সবার অগোচরে কেউ ঘরে না থাকায় আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।
কর্তব্যরত চিকিৎসক তামান্না পারভীন বলেন, গলায় একটি দাগ থাকলেও আত্মহত্যার কোন চিহ্ন নেই। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে।
ঝালকাঠি সদর থানার এসআই হালিম তালুকদার বলেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) কামরুজ্জামান বলেন, ঝালকাঠি সদর হাসপাতালে মৃত্যু নিশ্চিত হওয়ায় সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আত্মহত্যা কারী মৃত উর্মি

আত্মহত্যা কারী মৃত উর্মি

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com