,

রাজাপুর হত্যা ও ডাকাতি মামলার আসামী গ্রেফতার!!

মো.অহিদ সাইফুল, ঝালকাঠিঃ ঢাকার মোহাম্মদপুর থানা এলাকায় ডাকাতি কালে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামী মিরাজকে গ্রেফতার করেছে ঝালকাঠি পুলিশ। ঝালকাঠির সহকারী পুলিশ সুপার (সার্কেল) এমএম মাহমুদ হাসানের  নেতৃত্বে জেলার রাজাপুর উপজেলার সাংগর গ্রাম থেকে ডিবি ও রাজাপুর থানার যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতারর করা হয়েছে। রোববার রাতে টানা ৬ ঘণ্টা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাকাত মিরাজ হোসাইন রাজাপুরের মোঃ আজাহার সরদারের পুত্র।
পুলিশ সূত্র জানায়, ঢাকার মোহাম্মদপুর থানায় দঃ বিঃ ৩৯৫ ও ৩৯৭ ধারায় মামলার (নং ০৯ (০৪) ১৫ইং) এজাহারভূক্ত পালাতক আসামী ডাকাত সরদার মিরাজ হোসাইন দীর্ঘ দিন ধরে রাজাপুর উপজেলা অপরাধ গ্রাম অধ্যুষিত সাংগরে আত্মগোপন করে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর তথ্যের ভিত্তিতে ঝালকাঠি পুলিশ সুপার সুভাস চন্দ্র সাহা তাকে গ্রেফতারের জন্য এএসপি সার্কেল এমএম মাহমুদ হাসানকে নির্দেশ দেন।
গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত সরদার মিরাজের অবস্থান নিশ্চিত করে গত রবিবার রাতে এএসপি সার্কেল মাহমুদ হাসানের নেতৃতে ডিবি ও রাজাপুর থানার যৌথ অভিযান পরিচালনা শেষে টানা ৬ঘন্টা অবস্থানের পর পুলিশের দল অভিযান চালিয়ে মিরাজকে গ্রেফতার করে ঝালকাঠি নিয়ে আসেন।

রাজাপুর ডাকাতি মামলায় গ্রেফতার মিরাজ

রাজাপুর ডাকাতি মামলায় গ্রেফতার মিরাজ

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com