,

সিলেট জেলা পুলিশের বিশেষ অভিযান সম্পন্ন

সিলেট জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর নির্দেশনায় গত ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে বিভিন্ন থানা এলাকায় বিজ্ঞ আদালতের জিআর পরোয়ানা-১১২টি ও সিআর পরোয়ানা-৫৬টিসহ মোট-১৬৮টি পরোয়ানা তামিল, অনুরূপ জিআর সাজা পরোয়ানা ৫৪টি এবং সিআর সাজা পরোয়ানা-৪৫টিসহ মোট ৯৯ জন সাজাভূক্ত আসামী, ২৫টি মাদক মামলায় ২৯ জন এবং জুয়া বিরোধী অভিযানে ৩টি মামলায় ১৫ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ইয়াবা ট্যাবলেট ৪২ পিস, গাঁজা ২ কেজি, ফেন্সিডিল ১৩৭ বোতল, বিদেশী মদ ৮৩ বোতল এবং ২২৫০০ শলাকা নাসির বিড়ি। এছাড়াও থানা পুলিশ ও জেলা ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে মোট ৯৮৪ জন চালককে বিভিন্ন কারণে জরিমানা করা হয়েছে।

পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, সিলেট জেলার মানুষকে নিরাপদ রাখতে সময়ে সময়ে এ ধরণের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি সমাজ থেকে অপরাধ নির্মূলের লক্ষ্যে জনগণকে এগিয়ে আসার এবং মাদক বিক্রেতা ও মাদকসেবীদের ব্যাপারে তথ্য দিয়ে সিলেট জেলা পুলিশকে সহযোগিতা করার জন্য আহবান জানান।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com