,

পড়াশুনার পাশাপাশি খেলাধুলা অত্যান্ত গুরুত্বপূর্ণ : রুবেল

সিলেট নগরীর বাদাম বাগিচা ১ম সিপন মিনি ফুটবল টুনামেন্টের উদ্ধোধনী ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনীয় অনুষ্টান শুক্রবার সিলেট নগরীর বাদাম বাগিচা ৪নং রোড এলাকায় অনুষ্টিত হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনীয় অনুষ্টানে প্রধান অতিথি  সিলেট জেলা ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান রুবেল বলেন, খেলাধুলা মানুষের শরীর কে সুস্থ রাখে প্রতিটি স্থরের লোকজনকে খেলাধুলা চর্চা রাখতে হবে। বিশেষ করে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা অত্যান্ত গুরুত্বপূর্ণ। তৃণমূল থেকে শুরু করে যাহারা এই খেলাধুলার প্রতি চর্চা রাখে তারাই ভবিষ্যতে একদিন জাতীয় পর্যায়ে সুযোগ পাবে। উক্ত অনুষ্টানটির সভাপতিত্ব করেন সিলেট মহানগর ছাত্রদল নেতা সিপন আহমেদ ।

উক্ত ফাইনাল খেলার পুরষ্কার বিতরনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ,এলাকার মুরব্বী জনাব মতি মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদল এর শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক  মেহরাজ ভূইঁয়া পলাশ, সিলেট মহানগর ছাত্রদল এর সিনিয়র ছাত্রদল নেতা হাসান আহমেদ রাসেল, আমির আলী।

এছাড়া অন্যন্য মধ্যে উপস্থিত ছিলেন,আব্দুল হাদী স্বপন ,আব্দুল গনি,সাবউদ্দিন মাহমুদ , সাজিদুল ইসলাম সাজু ।সিলেট মহানগর ছাত্রদল নেতা জামিল আহমেদ ,মান্না আহমেদ , ফরহাদ আহমেদ ,বদরুল ইসলাম , আবুল আাহমেদ প্রমূখ।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com