,

সিলেট নগরীর ৫টি পয়েন্টে বিশুদ্ধ পানি সরবরাহ করছে সিসিক

উদয় জুয়েল : চলতি রমজান মাসে সিলেট নগরীর ৫টি পয়েন্টে রোজাদারদের জন্য বিনামূল্যে বিশুদ্ধ পানি সরবরাহ করছে সিলেট সিটি কর্পোরেশন। প্রতিদিন বিকেলে সিসিকের পানির গাড়িতে পানি নিতে আসা রোজাদারদের দীর্ঘ লাইন দেখা যায়।

জানা যায়, গত রমজান মাস থেকে সিলেট নগরবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করে সিটি কর্পোরেশন। এরই ধারাবাহিকতায় এবারও এই পানি সরবরাহ করা হচ্ছে। এতে করে উপকৃত হচ্ছেন নগরবাসী।সিলেট নগরীর আম্বরখানা এলাকায় পানি নিতে আসা আব্দুর রহিম জানান, এই রমজান মাসে দোকানের পাশেই পাওয়া যাচ্ছে সিসিকের বিশুদ্ধ পানি এজন্য আমাদেরকে কষ্ট করে বাসা থেকে পানি আসতে হচ্ছেনা।

সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে পানি নিতে আসা গাড়ি চালক পারভেজ হাসান জানান, আমরা যারা এই স্ট্যান্ডে গাড়ি চালাই অনেকেই গাড়িতে ইফতার করতে হয়। আর সিটি কর্পোরেশন পানি সরবরাহ করায় পানি কিনতে হচ্ছেনা।

নগরীরর বন্দরবাজার এলাকার ভ্রাম্যমান সবজি বিক্রেতা আমীর আলী জানান, আমরা যারা ভ্রাম্যমান ব্যবসা করি তাদেরকে রাস্তায়ই ইফতার করতে হয়ে। সিটি কর্পোরেশন পানি দেয়ায় আমাদের অনেক সুবিধা হয়েছে।

সার্বিক বিষয়ে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব বলেন, আমরা নগরীর বিভিন্ন পয়েন্টে ছোট-বড় ৫টি গাড়ি দিয়ে রোজাদারদের বিশুদ্ধ পানি সরবরাহ করছি। যা শেষ রমজান পর্যন্ত চালু থাকবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com