,

সিলেটে স্টার গ্রাহকদের নিয়ে গ্রামীণফোনের ইফতার মাহফিল

মঙ্গলবার সিলেট শহরের আমানউল্লাহ কনভেনশন সেন্টার-এ স্টার গ্রাহকদের জন্য একটি ইফতার মাহফিল আয়োজন করে গ্রামীণফোন। নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’।

বিকাল পাঁচটা থেকেই আমন্ত্রিত স্টার গ্রাহকের আনন্দ উপস্থিতিতে ধীরে ধীরে পূর্ণ হতে থাকে আমানউল্লাহ কনভেনশন সেন্টার । অসংখ্য গ্রাহকের মাঝখানে খুঁজে পাওয়া যায় সিলেটের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের যারা সাথে নিয়ে আসেন তাঁদের পছন্দের আরও একজনকে ।

অনুষ্ঠানের শুরুতে গ্রাহকদের সক্রিয় অংশগ্রহণে তাঁদের ইসলাম ধর্মভিত্তিক প্রশ্নের জবাব দেন মাওলানা মাহমুদুল হাসান। এরপর গ্রামীণফোনের সকল স্টার গ্রাহককে গ্রামীণফোনের পক্ষ থেকে বিশেষ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য দেন গ্রামীণফোনের সিলেট রিজিওনাল সেলস হেড মোঃ আশফাক-উজ-জামান চৌধুরী।

তিনি বলেন, “আজ আপনাদের এখানে পাওয়া নিশ্চিতভাবেই আমাদের জন্য অনেক অনুপ্রেরণার বিষয়। আমরা বিশ্বাস করি গ্রামীণফোনের প্রতি আপনার এই ভালোবাসা আমরা দীর্ঘদিন পেয়ে যাব”।

তিনি আরও বলেন, “সকল গ্রামীণফোন গ্রাহকের প্রতি আমরা যথেষ্ট আন্তরিক হবার পাশাপাশি বিশেষতঃ স্টার গ্রাহকদের জন্য লাইফ স্টাইল, স্বাস্থ্য ও সৌন্দর্যচর্চা, ফার্নিচার ও হোম অ্যাপলায়েন্স, ফুড কোর্টে খাবার-দাবার, ভ্রমণসহ বিভিন্ন ক্ষেত্রে আমরা কিছু বিশেষ সুবিধা দিয়ে থাকি। ভবিষ্যতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে”।

আশফাক-উজ-জামান চৌধুরী-এর বক্তব্যের পর মোনাজাত শেষে শুরু হয় ইফতার। ইফতার শেষে আমন্ত্রিত অথিতিরা নিজেদের মধ্যে কুশলাদি বিনিময় করেন। গ্রামীণফোন গ্রাহকরা গ্রামীণফোন স্টার প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত তথ্য গ্রামীণফোন ওয়েবসাইটে http://www.grameenphone.com/star-program লিঙ্ক-এ জানতে পারবেন।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com