,

সিলেট ওসমানী বিমানবন্দরে ১৫০ রাউন্ড গুলিসহ প্রবাসী আটক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫০ রাউন্ড শর্টগানের গুলিসহ আবদুস সবুর নামের এক যুক্তরাজ্য প্রবাসীকে আটক করেছেন কাস্টমস কর্মকর্তারা। শনিবার দুপুরে তাকে আটক করা হয়। আটক প্রবাসী সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা গ্রামের আবদুস শহীদের ছেলে।

ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরের কাস্টমস সূত্র জানায়, শনিবার দুুপুরে যুক্তরাজ্য থেকে ছেড়ে আসা বিমানের ০০২ ফ্লাইটে এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন আবদুস সবুর। এসময় তার লাগেজ স্ক্যানিং করার সময় শর্টগানের গুলির অস্তিত্ব ধরা পড়ে।

এসময় লাগেজ তল­াশি করে ১৫০ রাউন্ড গুলি পাওয়া যায়। তবে গুলির সপক্ষে কোনো প্রমাণ দেখাতে পারেননি আবদুস সবুর। ফলে তাকে আটক করে কাস্টমস কর্তৃপক্ষ।

ওসমানী বিমানবন্দর কাস্টমসের সহকারী কমিশনার খায়রুল বাশার জানান, ওই প্রবাসীর লাগেজ চেক করলে তিনি বলেছিলেন লাগেজে চকলেট রয়েছে। পরে আমরা চেক করে সেখানে গুলি দেখতে পাই।

খায়রুল আরো জানান, যুক্তরাজ্য তাদের নিরাপত্তা ইস্যুতে এতো সতর্ক অথচ হিথ্রো বিমানবন্দর থেকে এতোগুলি গুলি নিয়ে কী করে কাস্টমস পেরিয়ে এলো।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, বেলা আড়াইটার দিকে বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ গুলিসহ আটক আবদুস সবুরকে থানায় হস্তান্তর করে। এ ঘটনায় থানায় সবুরের বিরুদ্ধে বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com