,

সিলেট বিয়ানীবাজারে দিনব্যাপী নির্বাচনী প্রচারণায় কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দীন আহমদ কামরান বলেছেন, উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়নের গণজোয়ার সৃষ্টি হয়েছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করুন।তিনি মঙ্গলবার বিয়ানীবাজার উপজেলা দিনব্যাপী নির্বাচনী প্রচারনায় এসব কথা বলেন

তিনি এদিন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী কুড়ারবাজার ইউনিয়নে হাজী মাহমুদ আলী, দুবাগ ইউনিয়নে আব্দুস ছালাম, শেওলা ইউনিয়নে মো. জহুর উদ্দিন ও চারখাই ইউনিয়নে মো. মাহমুদ আলী নৌকার সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পদাক এডভোকেট নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, জেলা যুবলীগ নেতা কবির উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা এডভোকেট মো. আব্বাছ উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো. ইব্রাহিম আলী, ইকবাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমদাদ হোসেন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com