শুক্রবার, ২৫ মে ২০১৮, ০১:৪৭ পূর্বাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


সিলেট বালাগঞ্জে আওয়ামী লীগ ৪, বিএনপি ২

সিলেট বালাগঞ্জে আওয়ামী লীগ ৪, বিএনপি ২



সিলেট বালাগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে ৪টিতে আওয়ামী লীগ ও ২টিতে বিএনপির প্রার্থী বিজয়ী হয়েছেন। শনিবার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সর্বশেষ প্রাপ্ত ফলাফল অনুযায়ী বেসরকারিভাবে ঘোষিত বিজয়ীদের মধ্যে- উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিমাংশু রঞ্জন দাশ। সবক’টি কেন্দ্রের ভোট গণনা শেষে প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ২১৪৩টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী এম মুজিবুর রহমান পেয়েছেন ২০০৩ ভোট।

পশ্চিম গৌরীপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আমিরুল ইসলাম মধু। নৌকা প্রতিক নিয়ে তিনি পেয়েছেন ২৯৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন চশমা প্রতিকে পেয়েছেন ১৮০২ ভোট।

বোয়ালজুড় ইউনিয়নে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনহার মিয়া। বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া এর আগেও দু’বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। পূর্ব পৈলনপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আব্দুল মতিন।

বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি আব্দুল মোনিম। ধানের শীর্ষ প্রতিক নিয়ে ভোটযুদ্ধে নামা মোনিমের লড়াই হয়েছে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুল মতিনের সাথে।

সিলেটের বালাগঞ্জ উপজলার দেওয়ানবাজার ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপি প্রার্থী নজমুল আলম। ধানের শীর্ষ প্রতিকে তিনি পেয়েছেন ৬৭২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রাজু মিয়ার মোটর সাইকেল প্রতিকে প্রাপ্ত ভোট ৪৫৭০।

উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫২ জন ও সাধারণ সদস্য পদে ২০৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com