,

সিলেট স্বেচ্ছাসেবক দল নেতার বাবার পাশে ডা. জীবন

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যুক্তরাজ্য শাখার যুগ্ম সাধারন সম্পাদক জাহেদ আহমদ তালুকদারের বাবা শফিকুর রহমান তালুকদারকে দেখতে গিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনসহ সিলেট বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার সকালে তাঁর নিজ বাসভবনে সিলেট নগরীর বিশিষ্ট ব্যাবসায়ী ও হাউজিং এস্টেট এলাকার প্রবীন মুরব্বী শফিকুর রহমানকে দেখতে যান তারা। এসময় নেতৃবৃন্দ সেখানে কিছু সময় কাটান, তাঁর চিকিৎসা ও পরিবারের খোঁজ খবর নেন। ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারেরও দাবী জানান তারা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খসরু, সিলেট মহানগর বিএনপির সাবেক প্রচার সম্পাদক সৈয়দ মঈনুদ্দিন সোহেল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ভিপি মাহবুবুল হক চৌধুরী, মহানগর বিএনপি নেতা আব্দুস সামাদ তোহেল ও এনামুল কুদ্দুস চৌধুরী প্রমুখ

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com