,

সিলেট ইসলামী শ্রমিক আন্দোলনের র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ বলেছেন, পৃথিবীর যে উন্নতি সভ্যতার উৎকর্ষতার আলোকচ্ছটা আমরা দেখাচ্ছি তার অবদান শ্রমিকদের। শ্রমিকরাই হাড়ভাঙ্গা, হৃদয়ভাঙ্গা পরিশ্রমে সজ্জিত করে দিয়েছে আমাদের সভ্যতা।

শ্রমিক যদি শ্রম না দিত তবে কলের চাকা থেমে যেত, সভ্যতা থমকে দাঁড়াত এবং পৃথিবী তার বাসযোগ্যতা হারিয়ে ফেলত, তাইতো শ্রমিকের শ্রমকে মানব সভ্যতার জনক বলা হয়। বিশ^ মানবতা প্রতিষ্ঠায় রাসূূল সা: বলেছেন, প্রকৃত মুসলমান হচ্ছে সেই ব্যক্তি যার কথা ও হাত থেকে মুসলমান নিরাপদ থাকে। তিনি আরও বলেছেন অমুসলমানদের জীবন ও সম্পদ আমাদের জীবন সম্পদের মতই এবং একজন অমুসলিম শ্রমিক মুসলিম শ্রমিকের মতই তার অধিকার রয়েছে। সমাজ, রাষ্ট্রে শান্তি, সাম্য, মৈত্রী, ভ্রাতৃত্ব একমাত্র ইসলাম দিয়েছে।

শ্রমিকদের অধিকার রক্ষায় ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ আজ ১লা মে রোববার বেলা ১১টায় সিলেট নগরীর শিশু পার্কের সম্মুখ থেকে এক বিশাল র‌্যালী বের হয়ে পেপার পয়েন্ট, কোর্ট পয়েন্ট, বিপনী বিতান, জিন্দাবাজার, চৌহাট্টা, দরগাহ গেইট হয়ে আম্বরখানা পয়েন্টে গিয়ে র‌্যালী শেষে এক সমাবেশের আয়োজন করে ইসলামী শ্রমিক আন্দোলন।

ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ ফজলুল হক এর সভাপতিত্বে, মহানগর সেক্রেটারী মাওলানা আব্দুল হান্নান এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুফতী মোঃ ফখরুদ্দীন, সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ,ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সাধারণ সম্পাদক কে এম শিহাব উদ্দিন,ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সেক্রেটারী হেলাল আহমদ,মহানগর সভাপতি মোঃ কাচ্চু মিয়া, জেলা সহ-সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ সারোয়ার হোসেন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com