,

সিলেট আসামী ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা, আহত ৬

সিলেট নগরীর খাসদবীর এলাকায় আসামী ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা করেছে দূর্বিত্তরা। এসময় চার পুলিশ কন্সটেবল সহ অন্তত ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন- পুলিশ কন্সটেবল লিটন মিয়া, হারুন মিয়া, ইলিয়াস আহমদ ও খলিলুর রহমান, আসামী ছিনতাইকারী সিতারা বেগম ও সোহাগ আহমদ।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এঘটনা ঘটে।

জানা যায়, খাসদবীর এলাকা থেকে ডাকাতি মামলার আসামী কামরান, শপু ও সিরাজকে গ্রেফতার করে বিমানবন্দর থানা পুলিশ। তাদেরকে খাসদবীর দারুস সালাম মাদরাসা সংলগ্ন রফিক মিয়ার দোকানের সামনে আসার পর আসামীদের আত্মীয় স্বজনরা হামলা চালায়। এসময় তারা আসামীদের ছিনিয়ে নেয়ার এবং পুলিশ বহনকারী সিএনজি অটোরিকশায় আগুন দেয়ার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে। এতে সিতারা বেগম ও সোহাগ আহমদ নামের দুইজন গুলিবিদ্ধ হন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় উপস্থিত এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন,সিলেট শহরে গুলি করে আসামী আটক করার ঘটনা নজিরবিহীন।আগে কখনো এই রকম ঘটনা কখনো ঘটেনি।এলাকাবাসীরা এর তীব্র নিন্দা জানান। বন্ধন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রিমাদ আহমদ রুবেল,নিয়ামত উল্লাহ বাপ্পি সহ এলাকাবাসী ন্যাক্কারজনক এ ঘটনার সুষ্টু তদন্ত ও বিচার দাবি করেন।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com