শনিবার, ২৬ মে ২০১৮, ১১:১৭ অপরাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


পুলিশের ব্যারিক্যাড বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে হবিগঞ্জ জেলা বিএনপি উদ্যোগে বিক্ষোভ মিছিল।

পুলিশের ব্যারিক্যাড বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে হবিগঞ্জ জেলা বিএনপি উদ্যোগে বিক্ষোভ মিছিল।



শেখ মোহাম্মদ তানভীর হোসেন (ষ্টাফ রিপোর্টার)

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে গত  বৃহস্পতিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারা বাংলাদেশের প্রতিটি জেলা, উপজেলায়,শুক্রবার জুম্মা নামাজের পর বিক্ষোভ মিছিলের ঘোষনা দেন। সারাদেশের ন্যায় হবিগঞ্জ জেলা বিএনপি, যুবদল,ছাএদল, মহিলাদল ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দরা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সমবায়ক বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার ৩ বারের মেয়র আলহাজ্ব জি কে গউছের নেতৃত্বে হবিগঞ্জে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটিতে পুলিশের ব্যরিক্যাড দিয়ে বাধা দেয়। পরে তিনি এক সংক্ষিপ্ত বক্তব্য আলহাজ্ব জি, কে, গউছ সাংবাদিকদের বলেন।

বাকশাল অবৈধ শেখ হাসিনা সরকার দেশে একতন্তবাদ কয়েম করছে। সরকারের চক্রান্তে ও তাদের সাজানো রায়ে তিনবারের সফল প্রধান মন্ত্রী বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইজ চেয়ারপার্সন তারেক জিয়ার বিরুদ্ধে এ রায় দেওয়া হয়।

এ রায়ে কারাবন্দীতেই বিশ্বের কাছে বর্হিপ্রকাশ। তিনি আরো বলেন বাকশালী অবৈধ সরকারের আশা কখন ও পুর্ন হবেনা। জনগন তা হতে দিবেনা প্রতিরোধত্ব করবে। তিনি বলেন দিনের পর – রাএী আসে তা শুধু সময়ের ব্যাপার এবং আইনশৃঙ্খলা বাহীনি উপরে পরে নেতৃবৃন্দকে মিথ্যা মামলা , হয়রানী করার জন্য নিন্দা জানান।

 

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com