শনিবার, ২১ Jul ২০১৮, ০৫:৪৩ অপরাহ্ন

English Version


অনলাইন সংবাদ গণমাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে- সায়রা মহসীন এমপি

অনলাইন সংবাদ গণমাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে- সায়রা মহসীন এমপি



বেলাল তালুকদার (মৌলভীবাজার): সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন বলেছেন- সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে সরকারের অব্যাহত উন্নয়ন তুলে ধরেন। অনলাইন গণমাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে শুধু তাই নয় অনলাইন সংবাদ গণমাধ্যম সরকারের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। প্রিন্ট পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জন্য একদিন অপেক্ষা করতে হয়। কিন্তু, অনলাইন পত্রিকায় যখন তখনই যেকোন সংবাদ প্রকাশ হয়ে যায়। এখন সময় পাল্টেছে। অনলাইন গণমাধ্যমকে উপেক্ষা করার সুযোগ আর নেই। তিনি গতকাল ৩০ ডিসেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার শহরের একটি আভিজাত রেষ্টুরেন্টে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কর্তৃক বৃটেন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল মালিককে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন- আপনারা সংবাদের মাধ্যমে দেশের চিত্র তুলে ধরেন, আর আমরা দেশের জনগনের জন্য কাজ করি। আমার স্বামী প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী সমাজসেবায় অনেক অবদান রেখেছেন। আমি উনার দেখানো পথেই হাটতে চাই। অনলাইন গণমাধ্যমমৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উন্নয়নের জন্য তথ্য মন্ত্রীর সাথে আগামী অধিবেশনে কথা বলব। অনলাইন প্রেসক্লাবের উন্নয়নে আমার সর্বাতœক সহযোগীতা অব্যাহত থাকবে। এছাড়া তিনি আরও বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সর্বক্ষেত্রে উন্নয়নের জন্য কাজ করছে। আওয়ামীলীগ পুনরায় সরকার গঠন করলে সেই ধারা অব্যাহত থাকবে। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মশাহিদ আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মতিউর রহমান ও সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুমের যৌথ সঞ্চালনায় আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আজীবন সদস্য, বৃটেন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল মালিক।

বিশেষ অতিথি ছিলেন- দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক বকসি ইকবাল আহমদ, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু, ৮নং কনকপুর ইউপি চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী রেজা, মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক আনহার আহমদ সমশাদ ও মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি তমাল ফেরদৌস দুলাল। বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সদস্য দুরুদ আহমদ, কমলগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি শাহ আলম চৌধুরী, এ এস কাঁকন প্রমুখ। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসিন এমপিকে কবিতা উপহার দেন কবি পলাশ দেবনাথ। প্রধান অতিথি, সংবর্ধিত ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক তুলে দেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন-সাপ্তাহিক দেশপক্ষের বার্তা সম্পাদক বেলাল তালুকদার, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এহসান বিন মুজাহির, সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, কমলকুড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, জিবি নিউজ সম্পাদক রাকিব রুহেল, মৌলভীবাজার টুয়েন্টিফোর ডটকম সম্পাদক মাহবুবুর রহমান রাহেল, দূর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের জেলা সভাপতি মাহমুদুর রহমান, কবি আব্দুল হাই ইদ্রিসী, ময়নুল ইসলাম রবিন, আলী হোসেন রাজন, হাফেজ মোঃ আব্দুল মুকিত, শরিফ খালেদ সাইফুল্লাহ, মাহমুদ এইচ খান, মঈনুল হক, আব্দুল মুকিত ইমরাজ, নাজমুন নাহার, মসিউর রহমান মসু, আবুল কালাম, চিনু রঞ্জন তালুকদার, সুহেল রানা সুমন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com