,

গোলাপগঞ্জের ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাবের উদ্বোধন

জাকারিযা মোহাম্মদ, গোলাপগঞ্জ প্রতিনিধি : সমগ্র দেশের ২ হাজার ১ টি কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাবের সাথে গোলাপগঞ্জেও ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাবের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে জাতীয় পর্যায়ে ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে নব-প্রতিষ্ঠিত ল্যাব গুলোর উদ্বোধন করেন।

এ উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, ফুলসাইন্দ দ্বি-পাক্ষিখ উচ্চ বিদ্যালয় ও কলেজ, ভাদেশ্বর নাসির উদ্দিন
উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং আল- এমদাদ উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা একাডেমীর সুপারভাইজার রীমা দাস, কলেজের প্রিন্সিপাল ইসমাঈল উদ্দিন খান।

ফুলসাইন্দ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজে পরিচালনা কমিটির সভাপতি হাজী আলী রেজা খানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জবরুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিরুল হক শাহিন, কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল সুজা মোহাম্মদ জাকারিয়া, পরিচালনা কমিটির সদস্য রিয়াজুল ইসলাম, এলাকার প্রবীণ ব্যক্তিত্ব মিছবাহ উদ্দিন, সিরাজ উদ্দিন, আবুল ফজল সুবেল, আব্দুল হাই, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অসিত চক্রবর্তী, জাবেদ আহমদ প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com