,

রাজশাহীতে স্ত্রীর মর্যাদা দাবিতে তরুণীর অনশন

হাবিব জুয়েল, রাজশাহী:  দীর্ঘ প্রেমের সম্পর্ক, শারীরিক মেলামেশা- অতঃপর জাল নিকাহনামার মাধ্যমে বিয়ে। রাজশাহীর গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমানের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে শনিবার থেকে অনশন শুরু করেছেন সুমি আক্তার নামে এক তরুণী। এ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক বরাবর একটি লিখিত অভিযোগও দায়ের করেন সুমি।

লিখিত অভিযোগে সুমি উল্লেখ করেন, ২০১১ সালের ৫ এপ্রিল থেকে আতাউরের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তখন থেকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে তার সাথে মেলামেশা করে আসছেন আতাউর। পাশাপাশি মেসে থাকার সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ স্ত্রীর মতো ব্যবহার করতেন তিনি। তাই গোদাগাড়ী ফায়ার সার্ভিসের এই কর্মকর্তাকে স্বামী হিসেবে দাবি করছেন সুমি। গত ২৯ আগস্ট মিথ্যা প্রভোলন দেখিয়ে জাল নিকাহনামার মাধ্যমে বিয়ে করেছে মর্মে উপ-পরিচালক রাজশাহী ফায়ার সার্ভিসের কাছে ডাকযোগে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন তিনি।

সুমি আক্তারের অনশনের খবর শুনে ফায়ার সার্ভিস রাজশাহী উপপরিচালক নুরুল ইসলাম শনিবার সন্ধ্যায় গোদাগাড়ী ফায়ার সার্ভিস স্টেশন এসে দুজনের মধ্যে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হন। রাজশাহী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক নুরুল ইসলাম বলেন, আমরা চেষ্টা করছি সমঝোতা করার তবে শেষ পর্যন্ত কি হয় তা বলতে পারব না। সুমি আক্তারকে শনিবার রাতে ফায়ার সার্ভিসের এক সদস্যর বাড়িতে রাখা হয়েছে বলে জানান তিনি।

এদিকে ফায়ার সার্ভিস কর্মকর্তা আতাউর রহমান দাবি করেন, কলেজে পড়া অবস্থায় তার সাথে আমার দুই-চার দিনের পরিচয়। তার সাথে তেমন সম্পর্ক ছিলো না। বিয়ে করা প্রসঙ্গে বলেন, আমি বিয়ে করিনি সে মিথ্যা কাবিননামা দিয়ে এমন দাবি করছে। এর আগেও এমন দাবি করেছিলো। এটি আদালতে মীমাংসা হয়েছে বলে জানান তিনি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com