,

খালেদা জিয়া-তারেক রহমানকে গ্রেফতার ও শাস্তির দাবি, বগুড়া ছাত্রলীগের

বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অসীম কুমার রায় বলেছেন- স্বাধীনতা বিরোধী চক্র যেন’ আওয়ামীলীগ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে না পারে, সেজন্য ছাত্রলীগ নেতাকর্মীরা সবসময় মাঠে থাকবে। খালেদা জিয়া ও তাঁর পুত্র তারেক রহমান দেশের টাকা বিদেশে পাচার করেছিল, সেই দুর্নীতির টাকা এখন দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্রে ব্যবহার করছে। আওয়ামীলীগ সরকারের উন্নতি ও জনসমর্থন দেখে তারা ঈর্ষান্বিত হয়ে অতীতের মতো হত্যা চেষ্টার ষড়যন্ত্র সহ নানা অপচেষ্টা শুরু করেছে। এদের গ্রেফতার করে এবং পাচারকৃত টাকা দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করতে হবে। তারেক রহমানকে দ্রুত দেশে ফিরিয়ে এনে শাস্তি নিশ্চিত করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও আইন মন্ত্রণালয়ের প্রতি আহবান জানান তিনি।

সোমবার সকালে বাংলাদেশ ছাত্রলীগ বগুড়ার সরকারি আযিযুল হক কলেজ শাখার উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার পুত্র বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। পরে আযিযুল হক কলেজ ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অসীম কুমার রায় আরও বলেন- বেগম খালেদা জিয়া মিথ্যাচারের খলনায়িকা হিসেবে বাংলার মানুষের কাছে পরিচিতি পেয়েছেন। তিনি ’৭১ সালের পরাজিত শক্তিকে সঙ্গে নিয়ে এ দেশে হত্যার রাজনীতি শুরু করেছেন।

বগুড়া সরকারি আযিযুল হক কলেজ ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হোসেন বুলবুলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন – বগুড়া জেলা ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান, সাজু আলম, সবুর মিযা, যুগ্ম সম্পাদক মিথিলেস প্রসাদ, সৌরভ আহমেদ, সাংগঠনিক সম্পাদক আকবর শেখ হৃদয়, উপ-প্রচার সম্পাদক সেলিম রেজা ও আযিযুল হক কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুর রউফ প্রমূখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com