শনিবার, ২৩ Jun ২০১৮, ১০:৩৪ পূর্বাহ্ন



সমাজ সেবা ও মানবাধিকার রক্ষায় পুরস্কার পেলেন হাইওয়ে পুলিশ কাজল নন্দী

সমাজ সেবা ও মানবাধিকার রক্ষায় পুরস্কার পেলেন হাইওয়ে পুলিশ কাজল নন্দী



বগুড়া জেলা প্রতিনিধি : সমাজ সেবা ও মানবাধিকার রক্ষায় বিশেষ অবদানের জন্য সিজেএফবি এর পক্ষ থেকে এ্যাওয়ার্ড পেয়েছেন বগুড়ার কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দী। বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ “সিজেএফবি পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০১৭” প্রদান করেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।

কোস্টাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ১১ নভেম্বর বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার মিলনায়তনে অনুষ্ঠিত সভায় কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দীকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু। সিজেএফবি’র মহাসচিব এম. এইচ আরমান চৌধুরী জানান, সমাজ সেবা ও মানবাধিকার রক্ষায় বিশেষ অবদানের জন্য স্বীকৃতি দিতে আমাদের সংগঠনের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা মন্ডলী কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দীকে “সিজেএফবি পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০১৭ এর মনোনীত করেন।

সংগঠনের সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ‘অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতীয় ঐক্যমত সৃষ্টি’ শীর্ষক আলোচনা সভার উদ্বোধক ছিলেন বাংলাদেশ গণআজাদী লীগের সভাপতি এডভোকেট এসকে সিকদার। প্রধান আলোচক ছিলেন বিচারপতি আব্দুস সালাম মামুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজউকের পরিচালক (আইন) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলহাজ্ব মোঃ রোকন-উদ-দৌলা, সাংবাদিক নাঈম হাসান ও মানবাধিকার ব্যক্তিত্ব আঃ নবী লেদু। স্বাগত বক্তব্য দেন সিজেএফবি’র মহাসচিব এম. এইচ আরমান চৌধুরী।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com