শুক্রবার, ২৫ মে ২০১৮, ১০:৪৬ অপরাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


অবৈধ সরকারের টার্গেট বেগম জিয়া ও তারেক রহমান : রাফী পান্না

অবৈধ সরকারের টার্গেট বেগম জিয়া ও তারেক রহমান : রাফী পান্না



এম নজরুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধি : সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর নির্যাতনের স্টিমরোলার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বগুড়া জেলা বিএনপির সহ সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট রাফী পান্না। তিনি বলেন, অবৈধ আওয়ামী সরকারের একমাত্র টার্গেট বেগম খালেদা জিয়া ও তারেক রহমান। ক্ষমতাসীন সরকারেরও প্রতিহিংসার শিকার তারেক রহমান। বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতেই বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বগুড়ার নন্দীগ্রামে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলা বিএনপির ৩ দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ্যাডভোকেট রাফী পান্না আরও বলেন, দেশের অবস্থা ভালো না। আওয়ামী অবৈধ সরকার দেশের মানুষের বুকের ওপর জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। এ সরকার কতটা গ্রহণযোগ্য তা’ মামলা-হামলা দেখে দেশবাসী বুঝতে পেরেছে। তিনি বলেন, তারেক রহমানের এবারের জন্মদিনকে ঘিরে নেতাকর্মী ও সাধারণ মানুষের আবেগ, আগ্রহ ও স্বত:স্ফুর্ততা অনেক বেশি।

দলীয় কার্যালয়ে নন্দীগ্রাম উপজেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব শামছুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার জহুরুল ইসলাম, ওসমান গণি মাসুদ, আলহাজ্ব রুহুল আমিন, লুৎফর রহমান, শাহজাহান আলী, মঞ্জুরুল হক, মোফাজ্জল হোসেন, সিরাজুল ইসলাম, কেএম হাবিব, জিল্লুর রহমান, মিনহাজুর রহমান হাবিব, কৃষকদল নেতা ও সাবেক চেয়ারম্যান তৌফিকুল ইসলাম রানা, যুবদল নেতা রানা আহমেদ, মিজানুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম, উপজেলা বন্ধুদলের সভাপতি আব্দুর রউফ উজ্জল ও পৌর বন্ধুদলের সভাপতি এনামুল হক বাচ্চু প্রমূখ। এরপর জেলা বিএনপির সহ-সভাপতি রাফি পান্না দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে তারেক রহমানের জন্মদিনের কেক কাটেন।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার বীরপলি বাজারে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিনের কেক কাটেন কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর সংগঠনের সহ সভাপতি ও জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা শাহীন আলম, আব্দুর রহিম, উপজেলা যুবদলের সভাপতি আলেকজান্ডার, ছাত্রদল নেতা আব্দুর রউফ রুবেল প্রমূখ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com