,

বগুড়ায় সম্পত্তির লোভে চাচাকে চাপাতির কোপ, আহত ৩, আটক ২

বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়া শহরের নারুলী উত্তর পাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে আপন ভাতিজার চাপাতির আঘাতে চাচা কামরুজ্জামান, চাচী মোছা: রানী ও চাচাতো ভাই সৌখিন গুরুতর ভাবে আহত হয়েছে। ওই ঘটনায় পুলিশ আহত অবস্থায় ২জন কে আটক করেছে। বাসার মালিক কামরুজ্জানের ভাই ওবাইদুর রহমান পেস্তা জানান, মঙ্গলবার সকাল অনুমানিক সাড়ে ৭টায় তার ভাই কামরুজ্জামানের বাড়িতে ডাকাতির হয়েছে এমন খবরে ঘটনাস্থলে আসেন। বাড়িতে এসে দেখতে পান তার ভাই কামরুজ্জামান (৬৬), ভাবি মোছা: রাণী (৪৫) ও ভাতিজা ৭ম শ্রেণীর ছাত্র সৌখিন (১৩) আহত অবস্থায় মেঝেতে পড়ে আছে। তাদের দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মোছা: রাণী ও সৌখিনের অবস্থা আশংকা জনক বলে চিকিৎসক জানিয়েছেন।

তিনি আরো জানান, ঘটনার সময় চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে দূস্কৃতিকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় সাকিল নামে একজনকে জনতা ধরে ফেলে। পরে পুলিশ শাওনকে আটক করে। নারুলী ফাঁড়ির সাব ইনেন্সপেক্টর শফিক জানান, পারিবারিক বিরোধের জের ধরে কামরুজ্জামানের বাড়িতে হত্যার উদ্দেশ্যে ওই বাড়িতে গ্রীলকেটে প্রবেশ করে। দূস্কৃতিকারীদের চাপাতির আঘাতে ওই ৩ জন মারাত্মকভাবে আহত হয়। ওই ঘটনায় কামরুজ্জামানের আপন ভাতিজা শাওন (২৫) ও সাকিল (২৬) নামে একজনকে আহত অবস্থায় আটক করা হয়েছে। তিনি আরো জানান, কামরুজ্জামানরা ৬ ভাই। তার অপর ভাই মাহবুবর রহমান লেবুর ২ ছেলে কানন ও শাওন । পারিবারিক সিদ্ধান্ত নিয়ে ৬ ভাই মিলে ওই দু’জনের অপকর্মের জন্য বাড়ি থেকে বের করে দেয়।

ওই ঘটনায় কামরুজ্জামান বড় ভূমিকা রাখেন। তাই প্রতিশোধ নিতে তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করে। ঘটনাস্থল থেকে ৩টি চাপাতি , ৩টি প্যাথেডিনের এ্যাম্পুল ও ২টি সিরিঞ্জ এবং গ্রীল কাটার সরঞ্জমজাম উদ্ধার করা হয়। আহত শাওন জানায়, প্রতিশোধ নিতেই তারা ওই বাড়িতে প্রবেশ করেছিল। বাড়ির মধ্যে মারপিটের সময় সে নিজেও আহত হয়। বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, শহরের নারুলী এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে ভাতিজা শাকিল ও শাওন তার বাড়ির গ্রিল কেটে প্রবেশ করে চাচা-চাচী ও চাচাতো ভাইকে চাপাতি দিয়ে মারপিট করে। তাদের চাপাতির আঘাতে ওই তিনজন গুরুতর আহত হন। আহতদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনায় জড়িত শাওন ও শাকিল আহত হয়ে পুলিশ হেফাযতে চিকিৎসাধীন রয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com