,

ঢাকা-বগুড়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ১৫

শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগাব্রিজ এলাকায় যাত্রীবাহী বাস ও সিমেন্টবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। স্থানীয়রা জানান, শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালসুত্রে নিহতদের যে পরিচয় পাওয়া গেছে তাতে নিহতরা হলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জের মো. মিলন (২৫), বগুড়ার শিবগঞ্জের রেজাউল করিম (৩৫), লালমনিরহাটের আতাউর (২০) ও কনক (২৫)।
 
এ ঘটনায় আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ২-৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
 
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার সোহেল রানা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী দেওয়ান পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-১১০১) একটি যাত্রীবাহী বাস উক্ত স্থানে পৌঁছালে বিপরীতমুখী ঢাকাগামী সিমেন্টবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-উ-১৪-১৪৯৭) মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে যাত্রীবাহী বাসটি ছিটকে মহাসড়কের উত্তরপাশে খাদে পড়ে উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চারজন যাত্রী নিহত হন এবং কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হন।
 
দুর্ঘটনার খবর পেয়ে পশ্চিমাঞ্চল হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল ইসলাম, র‌্যাব ও শেরপুর থানার পুলিশের কর্মকর্তা ঘটনাস্থলে যান। পশ্চিমাঞ্চল হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি খাদ থেকে ওঠানোর চেষ্টা চলছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com