,

নাটোরের খ্রিষ্টান ব্যবসায়ী হত্যাকান্ডে গ্রেফতারকৃত সুবজের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

নাটোর প্রতিনিধি # নাটোরের বনপাড়ায় খ্রিষ্টান পল্লীতে দুর্বৃত্তদের হামলায় নিহত মুদি দোকানি সুনীল গোমেজ হত্যা মামলায় গ্রেফতারকৃত ভাড়াটিয়া আব্দুল্লাহ আল মামুন সবুজকে দুই দিনের রিমান্ড শেষে আরো ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই সিনিয়র জুডিশিয়াল আদালতে ৫দিনের রিমান্ড আবেদন করলে বিচারক শামছুল আলম আমিন ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই বলেন, গত ৫জুন নাটোরের বনপাড়ার খ্রিষ্টান পল্লীতে দুর্বৃত্তদের হামলায় নিহত মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই সুনিল গোমেজ হত্যাকা- মামলায় গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মামুন সবুজের দুই দিনের রিমান্ড শেষ হয়েছে বৃহস্পতিবার । রিমান্ডে ভাড়াটিয়া সবুজ সুনীল গোমেজ হত্যাকা- নিয়ে কিছু তথ্য দিয়েছে। যে তথ্যগুলো পুলিশ যাচাই-বাছাই করে দেখছে। হত্যাকা-ের বিষয়ে আরো জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতারকৃত সবুজকে পুনরায় ৫দিনের রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়েছে। বিকেল ৩টার দিকে সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারক শামসুল আল আমিন ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ঘটনার দিন (৫জুন) প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল্লাহ আল মামুনকে আটক করে পুলিশ। ওই দিন রাতেই নিহত সুনিল গোমেজের মেয়ে স্বপ্না গোমেজ বাদী হয়ে অজ্ঞাতদের নামে মামলা দায়ের করে। পরের দিন ৬জুন দায়েরকৃত মামলায় আটক সবুজকে গ্রেফতার দেখিয়ে অধিকতর তদন্তের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরদিন ৭জুন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শামসুল আল আমিন দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
তবে সুনীল গোমেজ হত্যাকান্ডের ৫দিন পেরিয়ে গেলেও মামলার খুব একটা অগ্রগতি নেই ডিবি পুলিশের। কবে নাগাদ রহস্য উদঘাটন হতে পারে সে বিষয়ে মুখ খুলছে না তদন্ত কর্মকর্তা।

তবে মামলার অগ্রগতি কত দুর এমন প্রশ্নের জবাবে মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই বলেন, গ্রেফতারকৃত ভাড়াটিয়ার তথ্য এবং তিন থেকে চারটি বিষয় মাথায় নিয়ে মামলার তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে, বুধবার দুপুরে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সাংবাদিকদের বলেন, খ্রিষ্টান ব্যবসায়ী সুনিল গোমেজ হত্যাকা-ের সাথে কোন জঙ্গী গোষ্ঠি জড়িত নেই। জমিজমা, পারিবারিক দ্বন্দ্বের বিষয়গুলো গুরুত্ব দেওয়া হচ্ছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com