সোমবার, ২৮ মে ২০১৮, ০১:৩৪ পূর্বাহ্ন



নাটোরের সিংড়ায় ৬ ও বড়াইগ্রামে ৩ ইউনিয়নে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

নাটোরের সিংড়ায় ৬ ও বড়াইগ্রামে ৩ ইউনিয়নে বিএনপি প্রার্থীর ভোট বর্জন



নাটোর প্রতিনিধি # নানা অনিয়মের অভিযোগ এনে নাটোরের সিংড়া উপজেলায় বিএনপির ৬ জন ও বড়াইগ্রামে ৩ প্রার্থী ভোট বর্জন করেছেন।
আজ (২৮ মে) শনিবার দুপুর ১ টা থেকে ২ট পর্যন্ত এই এক ঘন্টার ব্যবধানে তারা ৬ জনই পৃথক পৃথক ভাবে সংবাদ সম্মেলন করে এই ভোট বর্জনের ঘোষণা দেন। এসময় দলীয় নেতাকর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন।

সিংড়ায় ৬ বিএনপির প্রার্থিরা হলেন, তাজপুর ইউনিয়নে বিএনপি প্রাথী সাইদুর রহমান সাধু, হাতিয়ানদহ ইউনিয়নে অধ্যাপক আবুল মনসুর, শেরকোল ইউনিয়নে মিজানুর রহমান, শুকাশ ইউনিয়নে আব্দুল কুদ্দুস আকন্দ চামারীতে রাশিদুল ইসলামও চৌগ্রামে এসএম খালেকুজ্জামান। অপরদিকে বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নে আজিজুর রহমান জনাব আলী ও বড়াইগ্রাম ইউনিয়নের রেজাউল করিম। এর আগে গত রাতেই নগর ইউনিয়নের বিএনপি প্রাথী হযরত আলী ভোট বর্জন করে সংবাদ সম্মেলন করেন।

তারা অভিযোগ করে বলেন, সকাল থেকেই সরকার দলীয় লোকজন বিএনপির এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মেরে মহা উৎসব চালায়। বিএনপির কর্মী-সমর্থকদের হুমকিসহ ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদান করছে। এ অবস্থায় সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভোটাধিকার প্রয়োগ করা সম্ভব নয়। তাই তারা ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন। তবে এ ব্যাপারে সিংড়া উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান ও বড়াইগ্রাম উপজেলা নির্বাচন অফিসার নজরুল ইসলাম জানান, কোন প্রার্থীই এ বিষয়ে অভিযোগ করেননি। ভোট বর্জনের বিষয়টি তারা জানেন না বলে জানান।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com